1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কলম্বোয় কারফিউ জারি

  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২২৪ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: জ্বালানিসহ নিত্যপণ্যের বাড়তি দামসহ ভয়াবহ অর্থনৈতিক সংকটে দিশেহারা শ্রীলঙ্কার মানুষ। সংকট নিরসনে ব্যর্থতার অভিযোগে দেশটিতে সরকারের বিরুদ্ধে চলছে বিক্ষোভ–প্রতিবাদ। আর উত্তাল বিক্ষোভ ঠেকাতে রাজধানী কলম্বোয় জারি করা হয়েছে কারফিউ। খবর এনডিটিভির।

স্থানীয় সময় শুক্রবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৩টা থেকে কলম্বো ও এর আশপাশের এলাকায় কারফিউ জারি করে সরকার। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কারফিউ চলবে। কারফিউ চলাকালে সাধারণ মানুষকে ঘরে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কার পুলিশ প্রধান চন্দনা বিক্রমারত্নে এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কায় খাদ্য ও জ্বালানি সংকটের পাশাপাশি অনেকদিন ধরেই বিদ্যুৎ ঘাটতি চলছে। এ অবস্থায় সরকারবিরোধী বিক্ষোভ অব্যাবহত আছে। দেশটির হাজারো মানুষ প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের পদত্যাগের দাবিতে বিক্ষোভ করেন। শনিবারও বড় বিক্ষোভ হওয়ার কথা রয়েছে। বিক্ষোভকারীরা মিছিল নিয়ে প্রেসিডেন্ট ভবনের দিকে যাওয়ার কথা জানিয়েছেন। এমন অবস্থায় যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি ঠেকাতে আগে থেকেই কলম্বোয় কারফিউ জারি করল দেশটির সরকার।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..